রাজ্যের জেলা আদালতে গ্ৰুপ-ডি কর্মী নিয়োগ, মাসিক বেতন 17 হাজার টাকা || Purba Bardhaman District Court Group D Staff Recruitment

রাজ্যের জেলা আদালতে গ্ৰুপ-ডি কর্মী নিয়োগ, মাসিক বেতন 17 হাজার টাকা || Purba Bardhaman District Court Group D Staff Recruitment

 

রাজ্যের জেলা আদালতে গ্ৰুপ-ডি কর্মী নিয়োগ, মাসিক বেতন 17 হাজার টাকা

ভালো খবর চাকরিপ্রার্থীদের জন্য। রাজ্যের একটি জেলা আদালতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা সহ অন্যান্য বিস্তারিত তথ্য জানতে অবশ্যই পুরো আর্টিকেলটি দেখুন এবং তারপর আবেদন করুন।

Purba Bardhaman District Court Group D Staff Recruitment

শূন্যপদ:

SWEEPER পদে মোট 4টি শূন্যপদ নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা:

প্রার্থীদের যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে নূন্যতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে। সেইসঙ্গে প্রার্থীকে বাংলা ভাষায় সাবলীল ভাবে কথা বলতে, লিখতে এবং পড়তে জানতে হবে।

মাসিক বেতন:

এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন শুরু হচ্ছে 17 হাজার টাকা থেকে। সেই সঙ্গে ভাতা পাবেন।

বয়স সীমা:

উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। তপশিলি জাতি এবং অন্যান্য সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ছাড় থাকবে।

আবেদন পদ্ধতি:

যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তির নিচে থাকা আবেদন পত্রটি ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে। আবেদনের শেষ তারিখ 7 মার্চ, 2024 ।

আবেদন জমা দেওয়ার ঠিকানা:

District Judge cum District Recruitment Committee of Purba Bardhaman Judgeship, Court Compound, Burdwan, Purba Bardhaman, Pin Code 713101

 

 

 

প্রতিদিন এই ধরনের পোস্ট পেতে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্ৰাম চ্যানেলে যুক্ত হয়ে যান 

 

 

যদি আপনি পড়াশোনার পাশাপাশি টাকা রোজগার করতে চান তাহলে আমাদের টেলিগ্ৰাম চ্যানেলে যুক্ত হয়ে যান। এখানে Online এর বিভিন্ন অফার সম্পর্কে আপনাদের বিস্তারিত তথ্য প্রদান করা হবে এবং পদ্ধতি সম্পর্কে জানানো হবে।

Leave a comment